শেষ মুহুর্তের প্রচারণায় ব্যস্ত সময় কাটালেন আব্বাস পত্নী আফরোজা

ঢাকা: প্রচারণার অংশ হিসেবে টানা ১৮ দিন গণসংযোগ, লিফলেট বিতরণ এবং ভোটারদের কাছে ভোট চাওয়ায় ব্যস্ত ছিলেন ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে দক্ষিণে বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী মির্জা আব্বাসের স্ত্রী আফরোজ আব্বাস। শেষ দিনেও প্রচারণায় ব্যস্ত সময় কাটালেন তিনি।

নির্বাচন কমিশনের বিধি মোতাবেক আজ রোববার ছিল প্রচারণার শেষ দিন। তাই ব্যস্ততার মধ্যে সময় কাটে তার। স্বামীর জন্য দোয়া চাওয়ার জন্য সকাল ৮টার দিকে তিনি চলে যান বরেণ্য আইনজীবী ব্যারিস্টার রফিকুল হকের পল্টনস্থ বাসায়।

ব্যারিস্টার রফিকুল হকের সঙ্গে সাক্ষাৎ শেষে বেরিয়ে সাংবাদিকদের কাছে আফরোজা আব্বাস বলেন, নির্বাচনী প্রচারে নামার প্রথম দিন থেকেই বাধার মুখে পড়তে হয়েছে আমাকে। প্রশাসনের সহায়তায় আওয়ামী লীগের সন্ত্রাসীরা আমাদের প্রচারে বাধা দিয়েছে। কর্মীদের ভয় দেখাচ্ছে। এ কারণে মির্জা আব্বাস প্রচারে নামতে পারেন নি।

তিনি বলেন, নির্বাচনী প্রচারে পদে পদে বাধা এলেও কোনো সমস্যা হয়নি। নির্বাচনের দিন যদি কোন অনিয়ম বা দুর্নীতি না হয় তাহলে আমরাই বিজয়ী হবো। আমাদের নীরব বিপ্লব হবে। এসময় জনগণ তাদের সঙ্গে আছে বলেও দাবি করেন আফরোজা আব্বাস ।

এসময় মিসেস আফরোজা আব্বাসের সাথে ছিলেন ড্যাব নেতা ডা. রফিকুল ইসলাম। এর পর মিসেস আফরোজা আব্বাস আরামবাগ ও মতিঝিল পাড়ায় গণসংযোগের জন্য বেরিয়ে যান।

সকাল ৯টার দিকে মিসেস আফরোজা আব্বাস গণসংযোগ শুরু করেন আরামবাগ নটরডেম কলেজ সংলগ্ন চৌরাস্তা থেকে। এসময় তার সাথে ছিলেন মহিলা দল নেত্রী ও সাবেক সংসদ সদস্য শিরিন সুলতানা। তাঁতীদল সভাপতি আবুল কালাম আজাদ, জাহাঙ্গীর আলম মিন্টু, গীতিকার নাহিদ নজরুল, কাজী আমির খসরু, মেহেদী আলম খান, মুস্তাকিন প্রমুখ।

পরে আফরোজা আব্বাস আরামবাগ, মতিঝিল, দিলকুশা, দৈনিক বাংলা মোড় পল্টনসহ বেশ কিছু এলাকায় গণসংযোগ করেন।

 

Advertisements

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s